বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
বানারীপাড়া আওয়ামী লীগ নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন আবুল হাসানাত আব্দুল্লাহ

বানারীপাড়া আওয়ামী লীগ নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন আবুল হাসানাত আব্দুল্লাহ

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি: মন্ত্রী পদ মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহবায়ক দক্ষিন বাংলার রাজনৈতিক অভিভাবক,বীর মুক্তিযোদ্ধা,বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির জ্যেষ্ঠ সদস্য ও বরিশাল জেলা শাখার সভাপতি জননেতা আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপিকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেছেন বানারীপাড়া উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত নেতৃবৃন্দ।

রোববার রাত সাড়ে ৮টায় বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানাসহ নবনির্বাচিত নেতৃবৃন্দ বরিশালের আগৈলঝাড়া উপজেলার সেরালস্থ বাসভবনে গিয়ে তাকে এ ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন।

তিঁনি এসময় নবনির্বাচিত নেতৃবৃন্দকে দলকে সুসংগঠিত ও শক্তিশালী করার পাশাপাশি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার চলমান উন্নয়ন-অগ্রযাত্রায় বিশেষ করে রূপকল্প-২০৪১ বাস্তবায়ন ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনারবাংলা বিনির্মাণে সবাইকে ভূমিকা রাখার জন্য আহবান জানান।

এসময় বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, জেলা আওয়ামী লীগের সদস্য সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ্,আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহর ( মন্ত্রী) একান্ত সচিব মোঃ খায়রুল বাশার,গৌরনদী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌরসভার মেয়র মোঃ হারিছুর রহমান,উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গিয়াস উদ্দিন বেপারী,বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সহ-সভাপতি খিজির সরদার ও আক্তার হোসেন মোল্লা,যুগ্ম সম্পাদক সুব্রত লাল কুন্ডু,অধ্যাপক জাকির হোসেন ও অধ্যাপক আশরাফুল হাসান সুমন,সাংগঠনিক সম্পাদক মামুন-উর-রশিদ স্বপন,জাকির হোসেন সরদার ও নুরুল হুদা।

এছাড়াও উপস্থিত ছিলেন বানারীপাড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম,বানারীপাড়া প্রেসক্লাবের সভাপতি রাহাদ সুমন,ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম শান্ত, সাবেক চেয়ারম্যান আঃ মন্নান মৃধা ও ওমর ফারুক,আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আব্দুল হাই,সৈয়দ জাফর আলী, মাওলানা আব্দুল হাইয়ান,সেলিম বেপারী,সৈয়দ হুমায়ুন কবির লুলু,সেলিম সরদার,শামসুল আলম মল্লিক, হাফিজুর রহমান মামুন,আবুল কালাম বালী,খায়রুল মাল,কাজী এনায়েত হোসেন ইনু,গোলাম ফারুকের সহধর্মীনি জেসমিন ফারুক, ছেলে মোঃ ফারদীন, যুবলীগ নেতা মহসিন রেজা,শফিকুল ইসলাম জুলহাস,মশিউর রহমান সুমন,জয়ন্ত হালদার প্রমুখ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana